News

অসমাপ্ত আত্মজীবনী’ গ্রন্থটির ভূমিকা লিখেছেন কে?

নতুন বছরে 32 তম কুইজের দিন চলছে আজকে। আপনারা যারা বঙ্গবন্ধু শেখ মুজিব করেছে প্রতিদিন সঠিক উত্তর দিয়ে থাকেন। তারা অবশ্যই আজকে কুইজের সঠিক উত্তর খুঁজছেন।আমরা তাদের জন্য অনেক খোঁজাখুঁজির পর কুইজের সঠিক উত্তর আমাদের পোস্টে উল্লেখ করেছি। তাই যারা কুইজের সঠিক উত্তরটি জানতে চান তারা অবশ্যই আমাদের পোস্ট টি মনোযোগ সহকারে পড়বেন। প্রতিদিন ক্যুইজ প্রকাশিত হওয়ার পর আমরা সঠিক উত্তর আমাদের পোস্টে দিয়ে থাকে।

মুজিব বর্ষ উপলক্ষে কুইজ

শেখ মুজিবুর রহমান জন্মশতবার্ষিকী উদযাপন এর জন্য 100 দিনব্যাপী এই কুইজ এর আয়োজন করা হয়েছে। আপনারা যারা প্রতিদিন এই কুইজে অংশগ্রহণ করেন। তাদের মধ্য থেকে 100 জনকে লটারির মাধ্যমে বিজয়ী নির্ধারণ করা হয়। এবং তাদের জন্যও থাকে পাঁচটি স্মার্টফোন এবং 100 জিবি করে ইন্টারনেট। তাই আপনিও যদি স্মার্টফোন অথবা 100 জিবি করে ইন্টারনেট পেতে চান। তাহলে আজও অ্যাকাউন্ট তৈরি করুন। এবং কুইজে অংশগ্রহণ করুন।

আজকের কুইজের প্রশ্ন

অসমাপ্ত আত্মজীবনী’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনীমূলক রচনা। ২০১২ সালের জুন মাসে গ্রন্থটি প্রকাশিত হয়। এ পর্যন্ত ইংরেজি, উর্দু, জাপানি, চীনা, আরবি, ফরাসি, হিন্দি, তুর্কি, নেপালি, স্পেনীয়, অসমীয়া ও রুশ ভাষায় গ্রন্থটি অনূদিত হয়েছে। ‘অসমাপ্ত আত্মজীবনী’ গ্রন্থটির ভূমিকা লিখেছেন কে?

 

কুইজের উত্তর: শেখ হাসিনা

আপনারা যারা প্রতিদিন আমাদের ওয়েবসাইট থেকে সঠিক উত্তর জানেন।তারা অবশ্যই আমাদের পোস্টটি সবার সাথে শেয়ার করবেন যাতে সবাই আজকের কুয়েতের সঠিক উত্তর জানতে পারে। এবং সবসময় আমাদের সাথে থাকবেন যাতে আপনারা প্রতিদিন কুইজের সঠিক উত্তর জানতে পারেন।

iTech

iTech is not a person. It's an online portal. Where provide valuable information. And every day updating Helpful content. Explore the new world with iTech.
Back to top button