recent quiz ans

বঙ্গবন্ধুর সমাধিসৌধের ল্যাটিচিউড ও লঙ্গিচিউড কত?

আমরা দেখতে পাচ্ছি অনেকেই আজকের কুইজের উত্তর জানার জন্য বসে আছেন। আপনাদের সুবিধার্থে আজকের কুইজের সঠিক উত্তর আমরা আমাদের প্রশ্ন তুলে ধরেছি। প্রতিদিনের মত আমরা প্রমাণসহ কুইজের উত্তর আমাদের পোস্টে দিয়েছে।

এখান থেকে খুব সহজেই কুইজের সঠিক উত্তর পেয়ে যাবেন। আপনারা যারা প্রতিদিন কুইজে অংশগ্রহণ করেন। তারা অবশ্যই জানেন আমরা প্রতিদিন কুইজের সঠিক উত্তর প্রদান করে থাকি।

প্রতিদিন কুইজের উত্তর দিয়ে জিতে নিতে পারবেন আকর্ষণীয় সব পুরস্কার। কুইজে অংশগ্রহণ করার জন্য আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

তাই আজ একটি অ্যাকাউন্ট তৈরি করুন এবং কুইজে অংশগ্রহণ করুন। প্রতিদিন কুইজের সঠিক উত্তর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন তাই প্রতিদিনের কুইজের উত্তর নিয়ে চিন্তা করবেন না।

Part of This Content

বঙ্গবন্ধু শতবর্ষ কুইজ প্রতিযোগিতা

এই কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হাজার হাজার মানুষ কুইজের উত্তর সন্ধান করে।তাই আমরা আপনাদের কথা চিন্তা করে কুইজের সঠিক উত্তর আমরা তুলে ধরি। গত বছরের ডিসেম্বর থেকে এই কুইজ চালু হয়েছে। আমরা প্রতিদিন কুইজের সঠিক উত্তর দিয়ে সবাইকে সাহায্য করার চেষ্টা করছি।

বঙ্গবন্ধুর সমাধিসৌধের ল্যাটিচিউড ও লঙ্গিচিউড কত?

তাই আপনিও এই কুইজে অংশগ্রহণ করে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার। প্রতিদিন সঠিক সময়ে কুইজের উত্তর জানতে অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।কারণ আমরা সবার আগে কুইজের সঠিক উত্তর আমাদের পোস্টে প্রমাণসহ দেই।

১৯৭৫ সালের ১৫ই আগস্টের নির্মম হত্যাকাণ্ডের পরের দিন ১৬ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পারিবারিক কবরস্থানে মা-বাবার পাশে সমাহিত করা হয়। পরবর্তী সময়ে এ কবরস্থানকে ঘিরে গড়ে তোলা হয় সমাধিসৌধ কমপ্লেক্স। এই কমপ্লেক্সে রয়েছে একটি পাঠাগার, জাদুঘর, গবেষণাকেন্দ্র, প্রদর্শনী কেন্দ্র, উন্মুক্ত মঞ্চ, পাবলিক প্লাজা, প্রশাসনিক ভবন, ক্যাফেটেরিয়া, বকুলতলা চত্বর ও স্যুভেনির কর্নার। প্রতিদিন অসংখ্য মানুষ ঘুরতে যান এ সমাধিসৌধে। বঙ্গবন্ধুর সমাধিসৌধের ল্যাটিচিউড ও লঙ্গিচিউড কত?

 

আজকের কুইজের উত্তর: 22.906333, 89.896283

Leave a Comment

Your email address will not be published.