check mujib quiz

গ্রন্থটি প্রথম কবে কোথা থেকে প্রকাশিত হয়?

আমরা দেখতে পাচ্ছি প্রতিদিন অসংখ্য মানুষ বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজে অংশগ্রহণ করার জন্য কুইজের সঠিক উত্তর খুঁজে।‌ আপনি হয়তো আজকের কুইজের সঠিক উত্তর খুঁজছেন কিন্তু কোথাও খুঁজে পাচ্ছেন না।

আমরা আজকের কুইজের উত্তর প্রমান সহ আমাদের পোস্ট দিয়েছি। আশাকরি এখান থেকে আপনি খুব সহজেই কুইজের সঠিক উত্তর জানতে পারবেন। অবশ্যই আজকের কুইজঃ সবার সাথে শেয়ার করবেন।

বঙ্গবন্ধু শতবর্ষ কুইজ প্রতিযোগিতা

প্রতিদিন এই খুজে হাজার হাজার মানুষ অংশগ্রহণ করে। কারণ বাঙালি বিভিন্ন জিনিস অংশগ্রহণ করে পুরস্কার পেতে ভালোবাসে। তাই আমরা এসেছি আপনাদের স্বপ্নকে আরেকটু বাড়িয়ে নিয়ে যেতে।

আপনারা যাতে খুব সহজেই প্রতিবারের প্রশ্নের উত্তর সঠিকভাবে দিতে পারেন। তার জন্য আজকের এই পোস্ট এ কুইজের সঠিক উত্তর দেয়া হয়েছে।

বঙ্গবন্ধু কুইজ ফলাফল ও পুরস্কার

আপনাদের জন্য এই কুইজে রয়েছে আকর্ষণীয় সব পুরস্কার।যারা গত পর্বের কুইজের সঠিক উত্তর প্রদান করেছেন তাদের মধ্য থেকে 100 জনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। এবং তাদের সবাইকে দেয়া হবে আকর্ষণীয় সব পুরস্কার। প্রথম 5 জনের জন্য রয়েছে একটি করে স্মার্টফোন।

গ্রন্থটি প্রথম কবে কোথা থেকে প্রকাশিত হয়

এবং সেই পাঁচজনসহ বাকিদেরকে 100 জিবি করে ইন্টারনেট দেওয়া হবে। এবং অবশ্যই আজকের কুইজঃ সবার সাথে শেয়ার করবেন। যার ফলে আপনিও জিততে পারবেন আরো পুরস্কার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রচিত ‘শেখ মুজিব আমার পিতা’ গ্রন্থটি মূলত স্মৃতিকথামূলক আত্মজৈবনিক রচনা। এ গ্রন্থে স্থান পেয়েছে বঙ্গবন্ধুর জীবন এবং তাঁর পরিবারের অনেক অজানা তথ্য। রয়েছে দেশরত্ন শেখ হাসিনার লড়াই সংগ্রামের ইতিহাস। গ্রন্থটি প্রথম কবে কোথা থেকে প্রকাশিত হয়?

 

আজকের কুইজের উত্তর:

সর্বশেষ কথা

আমি ঘুরতে যেতে চাই কিন্তু পারিনা। আপনি যদি রাত বারোটার সময় কুইজের উত্তর জানতে চান। তাহলে অবশ্যই আমাদের এই ওয়েবসাইট ভিজিট করবেন এবং আমাদের থেকে কুইজের সঠিক উত্তর খুব দ্রুত জানতে পারবেন। আজকের পোস্ট সবার সাথে শেয়ার করতে ভুলবেন না।

Leave a Comment

Your email address will not be published.