today quiz

শেখ মুজিবুর রহমানের নামে একটি পুুস্তিকা প্রচার করা হয়। এই পুস্তিকাটির নাম কী ছিল?

বঙ্গবন্ধু শেখ মুজিব প্রতিযোগিতার নতুন পর্বের কুইজে সবাইকে শুভেচ্ছা। আজকের নতুন পর্বের কুইজ সহ উত্তর আমরা আমাদের এই পোস্টে উল্লেখ করেছি। এখান থেকে আপনি খুব সহজে আজকের কুইজের উত্তর জানতে পারবেন। আপনি অবশ্যই জানেন আমরা প্রতিদিন ঠিক রাত বারোটায় কুইজের সঠিক উত্তর নিয়ে উপস্থিত হয়। তাই চলুন আজকের কুইজের প্রশ্ন এবং উত্তর নিয়ে আলোচনা করা যাক।

বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজ প্রতিযোগিতা ২০২১

অনেকেই কুইজের প্রতিদিন অংশগ্রহণ করে।কারণ এই কুইজে অংশগ্রহণ করার মাধ্যমে বিজয়ী হিসেবে ঘোষিত হলে আপনার জন্য থাকবে পাঁচটি স্মার্টফোন এবং 100 জিবি ইন্টারনেট। আর আপনি যদি এই কুইজে এখনো অংশগ্রহণ না করে থাকেন। তাহলে একটি অ্যাকাউন্ট তৈরি করুন এবং আমাদের কাছ থেকে কুইজের সঠিক উত্তর জেনে কুইজে অংশগ্রহণ করুন।

বঙ্গবন্ধু কুইজের আজকের কুইজ

১৯৬৬ সালের ২০শে ফেব্রুয়ারি আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির সভায় ৬ দফা প্রস্তাব ও দাবি আদায়ের লক্ষ্যে আন্দোলনের কর্মসূচি হিসেবে গৃহীত হয়। ৬ দফা নিয়ে শেখ মুজিবুর রহমান ও তাজউদ্দীন আহমদের বিশ্লেষণসহ একটি পুস্তিকা প্রকাশ করা হয়। এরপর ১৮ই মার্চ আওয়ামী লীগের কাউন্সিলে শেখ মুজিবুর রহমানের নামে একটি পুুস্তিকা প্রচার করা হয়। এই পুস্তিকাটির নাম কী ছিল?

 

কুইজের সঠিক উত্তর: কুইজের উত্তর: কুইজের উত্তর:  এই প্রশ্নের সঠিক উত্তর পেতে এই লিংকে  ক্লিক করুন  

সঠিক উত্তরটি সবার মাঝে ছড়িয়ে দিতে। অবশ্যই পোস্টটি সবার সাথে শেয়ার করবেন। জাতীয় সভায় আজকের কুইজের সঠিক উত্তর জানতে পারে। এবং প্রতিদিনের কুইজের সঠিক উত্তর পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন। সাথে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published.