E-Commerce

Evaly 16 Taka Mobile Phone Order Now. মাত্র ১ মিনিটে নিয়ে নিন!

Evaly 16 Taka Mobile Phone! ই-ভ্যালি দিচ্ছে ১৬ টাকায় মোবাইল! দেশে চলছে ই-ভ্যালি আমল। ই-ভ্যালি একটি বাংলাদেশি ই-কর্মাস প্রতিষ্ঠান। বাংলাদেশের ই-কমার্স ইন্ড্রাস্টিতে একের পর এক অবিশ্বাস্য অফার দিয়েই যাচ্ছে এই প্রতিষ্টানটি। এবং ইতিমধ্যে এটি অনেক জনপ্রিয়তা লাভ করছে।

মুলত এই প্রতিষ্টানটি ভিন্ন ধরনের অফার দিয়ে থাকছে। যা বাংলাদেশের অন্য ই-কর্মাস কম্পানি এখন পর্যন্ত দিতে পারেনি বলে জানা যায়।

এ পর্যন্ত ই-ভ্যালির দেয়া সবচেয়ে আলোচিত অফারগুলো-

১। ১০ টাকায় পেনড্রাইভ- মাত্র ১০ টাকায় ১৬ জিবি পেনড্রাইভ যা সতিই অবিশ্বাস্য । এবং ১০,০০০ জন এই অফার পেয়েছিল।

২। ১৬ টাকায় টি-শার্ট– মাত্র ১০ টাকায় ই-ভ্যালি ব্যান্ডের টি-শার্ট!! এবং এই অফারটি ছিল সীমিত সময়ের জন্য। যা ২৫০০০০ গ্রাহকের জন্য আভেইল এভেল ছিল।

এছাড়াও আরো অনেক ধরনের অফার ছিল এবং নিয়মিত থাকছে।

ধন্যবাদ সাথে থাকার জন্য। একমাত্র আমিই প্রথম এই অফার সম্পর্কে লেখালেখি করলাম। এ রকম আরও অফার পেতে শেয়ার দিয়ে আমাদের উৎসাহিত করুন।

আর ই-ভ্যালির সি ই ও রাসেল ভাইয়ের দৃষ্টি আকর্ষন করছি এই পোস্টটি লেখার জন্য আমাকে K20 Pro দেয়া হউক 😂😂

Contact-  [email protected]

আগামী  ৭ ডিসেম্বর ই-ভ্যালি দিবে ৩০০০ জনকে ১৬ টাকায়

Walton Olvio MM21

ফিচার ফোন। যার বর্তমান বাজার মূল্য 1025 টাকা! এটি অর্ডার করা যাবে শুধু মাত্র evaly App থেকে।

 ৭ ডিসেম্বর ২৪ ঘণ্টার যেকোন সময় চালু হতে পারে অফার। এক বা একাধিক বারও অফারটি চালু হতে পারে।

অফার চালু হওয়ার সাথে সাথেই আমরা জানিয়ে দিব। তাই সাথেই থাকুন। এবং শেয়ার দিন সবাই।

কিভাবে ১৬ টাকায় মোবাইল কিনবেন?

মোবাইল ফোন অর্ডার করা যাবে evaly  অফিশিয়াল এপ থেকে। চুলুন দেখা যাক কিভাবে ১৬ টাকায় ফোন অর্ডার করবেন।

  1. এপ ডাউনলোড করা যাবে গুগল প্লে স্টোর থেকে। অথবা এই লিংকে ক্লিক করে এপ ডাউনলোড করে নিন।
  2. এপ ইন্সটল করার পর। এটি ওপেন করুন এবং আপনি যদি পুরনো ইউজার হন তাহলে এপ থেকে আপনার একাউন্টে লগিন করুন। আর আপনি যদি নতুন হন, তাহলে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করতে আপনাকে রেজিস্টার পেইজে যেতে হবে। তারপর আপনার নাম ও ফোন নাম্বার দিয়ে “সেন্ড কোড’ নামের বাটনে চাপ দিবেন। ১ মিনিটের মধ্যে আপনি একটি ভেরিফিকেশন কোড পাবেন এবং কোডটি কপি করে নির্দিষ্ট জায়গায় বসিয়ে সাবমিট করুন। ব্যস আপনার রেজিঃ কমপ্লিট হয়ে গেছে। আপনি নিচের ছবিটেকেও ফলো করতে পারেন।Evaly account registration
  3. তারপর সেটিং এ গিয়ে আপনার ডেলিভারি এড্রেস ঠিকঠাক মত দিয়ে দিন। এবং বাকি তথ্য দিয়ে আপনার প্রফাইল সেট আপ কম্পিটীল করুন।
  4. এর আপনি এপ এর হোম পেইজে ১৬ টাকার মোবাইল অর্ডার করার জন্য একটি পেইজ পাবেন। এবং সেখানে ক্লিক করে আপনি মোবাইলটি কার্টে যোগ করার অপশন পাবেন। এবং কার্টে যোগ করে চেক আউট করে দিন। এবং অর্ডার কমপ্লিট করে পেমেন্ট সম্পুন্ন করে দিন।
  5. এই অফারটি শুধু মাত্র বিকাশ, কার্ড বা অন্যান্য পেমেন্ট মেথডের মাধ্যমে পে করে দিতে হবে।  ক্যাশ অন ডেলিভারি প্রযোজ্য নয়। অর্ডার করার ৪৮ ঘন্টার মধ্যে পেমেন্ট করতে হবে।  অন্যথায় আপনার অর্ডারটি বাতিল বলে গণ্য হবে।

নোটঃ

  • একটি একাউন্ট থেকে একবারই অর্ডার করা যাবে। একাধিক অর্ডার করলে অর্ডার বাতিল করা হবে।
  •  ৭ ডিসেম্বর ২৪ ঘণ্টার যেকোন সময় চালু হতে পারে অফার। এক বা একাধিক বারও অফারটি চালু হতে পারে।
  • ডেলিভারি সময় ই-ভ্যালি তাদের অফিশিয়াল পেইজ ও ফেসবুক গ্রুপের মাধ্যমে জানিয়ে দেয়া হবে। তবে গতবারের অফারের ডেলিভারি সময় হতে ধারনা করা যাচ্ছে ১ মাসে মধ্যে ডেলিভারি দেয় হবে।

iTech

iTech is not a person. It's an online portal. Where provide valuable information. And every day updating Helpful content. Explore the new world with iTech.

7 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button