Internet Offer

২০২০ সালের সকল এয়ারটেল এমবি অফার দেখে নিন।

২০২০  সালের সকল এয়ারটেল এমবি অফার দেখে নিন। এয়ারটেল এমবি অফার 2020 । আপনি কি 2020 সালের সেরা এয়ারটেল এমবি অফার খুজতেছেন। তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। আজকে আমরা আপনার সাথে শেয়ার করব 2020 সালের এয়ারটেলের সকল ইন্টারনেট অফার সমূহ। আপনি যদি এয়ারটেল এর সকল ইন্টারনেট অফার গুলো দেখতে চান সে ক্ষেত্রে আপনার এই পুরো পোস্টটি পড়তে হবে। চলুন শুরু করা যাক আজকের এই পোস্টটি।

এয়ারটেল ইন্টারনেট অফার

বর্তমানে এয়ারটেল হচ্ছে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় একটি টেলিকম কোম্পানি। এই কোম্পানিটি প্রতিদিন নিত্যনতুন নানান ধরনের অফার দিয়ে থাকে। এই অফারের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় অফার গুলো হচ্ছে ইন্টারনেট অফার। যারা সব সময় ইন্টারনেট ব্যবহার করেন বা কম দামে অল্প সময়ের জন্য ইন্টারনেট খুজতেছেন। তারা এয়ারটেল ব্যবহার করতে পারেন। কারণ এয়ারটেল আপনাকে দিবে খুবই কম টাকায় মানে অনেক ধরনের ইন্টারনেটের ব্যবস্থা। আপনি অনেক কম টাকায় এয়ারটেল থেকে অনেক বেশি ইন্টারনেট কিনতে পারবেন। আজকের এই পোস্টটি মূলত তাদের জন্য যারা কম টাকায় এয়ারটেল ইন্টারনেট অফার সমূহ খুজতেছেন। এই পোস্টে আমরা শেয়ার করি সেই সকল ধরনের অফিশিয়াল ইন্টারনেট অফার সমূহ। চলুন দেরি না করে দেখা যাক আজকের ইন্টারনেট অফার সমূহ।

এয়ারটেল ইন্টারনেট অফার 2020

এয়ারটেল ইন্টারনেট অফার 2020

এয়ারটেল দিবে কম টাকায় আপনাকে বেশি ইন্টারনেট ব্যবহারের সুবিধা । বর্তমানে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় একটি সিম কোম্পানি হচ্ছে এয়ারটেল। এরে জনপ্রিয়তার পেছনে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা হচ্ছে এটি খুবই কম দামে মানুষকে ইন্টারনেট ব্যবহারের সুবিধা দিয়ে থাকে। আপনি সকল ধরনের ইন্টারনেট অফার গুলো এয়ারটেলের অফিশিয়াল ওয়েবসাইট থেকে দেখতে পারবেন এবং আমরা আজকে এই পোস্টটিতে সকল ধরনের ইন্টারনেট অফার এর একটি লিস্ট করে দিয়েছি। চলন এখন দেরি না করে সকল ধরনের ইন্টারনেট অফার গুলো দেখি। এবং এর ইন্টারনেট প্যাক গুলো কিভাবে একটিভ করবেন সেটি সঠিক একটি গাইডলাইন আমরা সাথে সাথে দিয়ে দিবো।

  • 1.5 জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র 38 টাকায়। অফারটি উপভোগ করতে হলে আপনাকে 38 টাকা রিচার্জ করতে হবে। অথবা আপনি *123*038# ডায়াল করেও প্যাকেজটি একটিভ করতে পারবেন।
  • 3 জিবি 3 দিন যার মূল্য হচ্ছে 54 টাকা। অফারটি পেতে আপনি জন্য টাকা রিচার্জ করতে পারেন অথবা ডায়াল*123*054#।
  • 3 জিবি 4 দিন যার মূল্য হচ্ছে 59 টাকা। অফারটি পেতে আপনি অনুস্বার টাকা রিচার্জ করতে পারেন।
  • 3 জিবি 7 দিন যার মূল্য হচ্ছে 104 টাকা। অফারটি উপভোগ করতে হলে আপনি 104 টাকা সরাসরি আপনার মোবাইলে রিচার্জ করুন।
  • 7 জিবি মেয়াদ 30 দিন যার মূল্য 498 টাকা। এই প্যাকেজটি অর্ডার করতে হলে আপনাকে 498 টাকা রিচার্জ করতে হবে।
  • 500 এমবি মেয়াদ হচ্ছে তিনদিন যা মূল্য হচ্ছে 29 টাকা অফারটি উপভোগ করতে হলে সরাসরি 29 টাকা রিচার্জ করুন।
  • 2 জিবি মেয়াদ 3 দিন দিন মূল্য 44 টাকা। এই প্যাকেজটি একটিভ করতে 44 টাকা রিচার্জ করুন।
  • 30 জিবি ইন্টারনেট 30 দিন মেয়াদ মূল্য 998 টাকা। অফারটি একটিভ করতে 998 টাকা রিচার্জ করুন।
  • 7 জিবি 10 দিন মূল্য 179 টাকা অফারটি উপভোগ করতে 179 টাকা রিচার্জ করুন।
  • 5 জিবি ইন্টারনেট মেয়াদ হচ্ছে সাতদিন যার মূল্য হচ্ছে 130 টাকা অফারটি উপভোগ করতে 129 টাকা সরাসরি আপনার মোবাইলে রিচার্জ করুন।
  • 1gb 4g ইন্টার্নেট মেয়াদ হচ্ছে তিনদিন মূল্য 5 টাকা অফারটি পেতে ডায়াল করুন স্টার *123*022#

উপরোক্ত অফার গুলো আমরা এয়ারটেলের অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি। তাই এখানে কোন ধরনের ভুলের প্রশ্নই ওঠে না আর যদিও বা আমাদের টাইপিং মিসটেক হতে পারে সেক্ষেত্রে আপনি ইচ্ছে করলে অফিশিয়াল ওয়েবসাইট থেকে অফার গুলো একটিভ করতে পারবেন।

বিশেষ শর্তাবলী

প্রত্যেকটি অফার একটিভ করার সময় আপনাকে বিশেষ শর্তাবলী অবশ্যই জানতে হবে। নিম্নে সবচেয়ে গুরুত্বপূর্ণ কিছু শর্তাবলী তুলে ধরা হলো। এই শর্তগুলো খোলো প্রত্যেকের জন্য প্রযোজ্য এবং সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই অফার গুলো একটিভ করার পূর্বে আপনাকে অবশ্যই এই শর্তগুলো জানতে হবে।

  • উপরোক্ত প্যাকেজগুলো শুধুমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে। অর্থাৎ আপনি যদি প্রিপেইড গ্রাহক হয়ে থাকেন সেক্ষেত্রে উপরের অফার গুলো উপভোগ করতে পারবেন।
  • উপরোক্ত অফারগুলো 2g 3g 4g ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।
  • প্রত্যেকটি প্যাকেজের ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন *3# করে।
  • অথবা আপনি চাইলে এয়ারটেল অ্যাপের মাধ্যমে ব্যালেন্স চেক করতে পারবেন এজন্য আপনাকে প্রথমে গুগল প্লে স্টোর থেকে এয়ারটেল অ্যাপ ইন্সটল করতে হবে তারপর আপনাকে আপনার এয়ারটেল নাম্বার দিয়ে এটেল লগইন করতে। আপনি যদি এর আগের ইউজার হয়ে থাকেন সেক্ষেত্রে আপনি সরাসরি লগইন করতে পারবেন। অন্যথায় আপনাকে প্রথমে এয়ারটেল এ রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন প্রক্রিয়া খুবই সিম্পল। রেজিস্ট্রেশন করতে হলে প্রথমে আপনাকে এয়ারটেল অ্যাপ ওপেন করতে হবে। তারপর আপনি ইন্টারফেসে দেখতে পারবেন আপনার এয়ারটেল নাম্বারটি প্রবেশ করতে বলতেছে। এবং সেখানে আপনার কাঙ্খিত এটেল নাম্বারটি প্রবেশ করবেন। তারপর আপনার ওই এয়ারটেল নাম্বার চেক এয়ারটেল কর্তৃপক্ষ একটি একটি চার ডিজিটের ওটিপি সেন্ড করবে। মানে চার ডিজিটের একটি কোড সেন্ড করবে। এবং সেই কোডটি আপনাকে নির্দিষ্ট স্থানে বসাতে হবে। সঠিকভাবে বসানোর পর আপনি সাবমিট বাটনে ক্লিক করলে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সফল হবে।
  • নির্দিষ্ট সময়ের মধ্যে আপনাকে প্রত্যেকটি প্যাকেজ ব্যবহার করতে হবে। কারণ প্রত্যেকটি প্যাকেজের একটি নির্দিষ্ট নির্দিষ্ট মেয়াদ আছে। এই মেয়াদ শেষ হয়ে গেলে আপনি আর ইন্টারনেট ইউজ করতে পারবেন না আপনাকে ফোনের আবার ইন্টারনেট প্যাক অ্যাক্টিভ করে ইউজ করতে হবে।

মুলত আপনাকে উপরোক্ত নিয়মাবলী গুলো মেনে চলতে হবে। এই নিয়মগুলো আমরা কালেক্ট করেছি এয়ারটেল এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে।

আজকের মতো আমরা পোস্ট এখানেই শেষ করছি। আশাকরি 2020 সালের এয়ারটেল এমবি অফার গুলো আপনাদের কাছে ভাল লেগেছে। আমরা চেষ্টা করেছি সকল ধরনের এয়ারটেল অফার গুলো এখানে দেওয়ার জন্য। এখানে উল্লেখিত অফিশিয়াল ওয়েবসাইট থেকে যে ধরনের ইন্টারনেট অফার গুলো আমরা পেয়েছি সেগুলো উল্লেখ করেছি।  আপনি আপনার ইন্টারনেট অফার গুলো এয়ারটেল অ্যাপ এর থেকেও দেখতে পারবেন অথবা এয়ারটেল আপনাকে প্রতিদিন কোনো না কোনো ইন্টারনেট অফার দিয়ে থাকবে। আপনি চাইলেও সেখান থেকে ইন্টারনেট অফার গুলো একটিভ করে নিতে পারবেন।  তো সবাই ভালো থাকুন যদি আমাদের এই পোস্টটি আপনাকে কোন রকম উপকার করে থাকে তাহলে অবশ্যই আপনাদের বন্ধুর সাথে শেয়ার করবেন এবং অবশ্যই ফেসবুকের টাইমলাইনে পোস্টটি রেখে দিন।  সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমাদের এই পোস্টটি শেষ করছি ধন্যবাদ।

iTech

iTech is not a person. It's an online portal. Where provide valuable information. And every day updating Helpful content. Explore the new world with iTech.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button