শেখ মুজিবকে কোয়ালিশন সরকারের কোন মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়?

 

সবাইকে নতুন ক্যুইজ পোস্টে স্বাগতম। আপনারা যারা প্রতিদিন বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। তাদের জন্য নিয়ে আসলাম 28 তম পর্বের কুইজের উত্তর।এখান থেকে আপনি জানতে পারবেন আজকের কুইজের সঠিক উত্তর কোনটি। তাই মনোযোগ সহকারে আমাদের পোষ্ট শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন।

আপনি যদি এখনও এই কুইজে অংশগ্রহণ না করে থাকেন তাহলে আজ এই পর্যন্ত গ্রহণ করুন। কারণ অংশগ্রহণ করে আপনি যদি নিতে পারবেন ল্যাপটপ স্মার্টফোন এবং 100 জিবি ইন্টারনেট। শেখ মুজিব শতবর্ষ কুইজ প্রতিযোগিতা ডিসেম্বরের 1 তারিখ থেকে শুরু হওয়া মার্চের 10 তারিখ পর্যন্ত চলবে। তাই সবার জন্য থাকছে প্রতিদিন অসংখ্য পুরস্কার জেতার সুযোগ।

আমরা প্রতিদিন কতজন সঠিক উত্তর দিয়ে সবাইকে সাহায্য করে থাকি। মোট 100 দিন কুইজ অনুষ্ঠিত হবে। 100 দিনের মধ্যে যে যত বেশি দিন কুইজের সঠিক উত্তর দেবে। তাদের মধ্য থেকে আবার লটারির মাধ্যমে বিজয়ী নির্ধারণ করা হবে।তাই যত দ্রুত সম্ভব একটি অ্যাকাউন্ট তৈরি করুন এবং কুইজের উত্তর দিন।

Quiz:

১৯৫৬ সালের ১৬ই সেপ্টেম্বর কোয়ালিশন সরকারের মন্ত্রিসভায় গুরুত্বপূর্ণ একটি মন্ত্রণালয়ের দায়িত্ব পান শেখ মুজিবুর রহমান। ১৯৫৭ সালের ৩০ মে তিনি মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন। শেখ মুজিবকে কোয়ালিশন সরকারের কোন মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়?

কুইজের উত্তর:  এই প্রশ্নের সঠিক উত্তর পেতে এই লিংকে  ক্লিক করুন  

বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজের আজকের প্রশ্ন আজকের কুইজের উত্তর আশা করি আপনি আজকের কুইজের সঠিক উত্তরটি জানতে পেরেছেন। পোস্টটি সবার সাথে শেয়ার করবেন যাতে সবাই সঠিক উত্তর জানতে পারে।আপনার কোন জিজ্ঞাসা থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমরা যত দ্রুত সম্ভব আপনার প্রশ্নের উত্তর দিব।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top