News

কে আব্বা ডাকতে চেয়েছিল?

Priyo.com আয়োজিত কুইজ প্রতিযোগিতার 24 তম পর্ব আপনাদের সবাইকে স্বাগতম। বঙ্গবন্ধু শতবর্ষ উপলক্ষে আয়োজিত priyo.com প্রযোজনায় কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে গত মাসের ডিসেম্বরের 1 তারিখ থেকে।

যারা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন তারা সবাই জানেন যে প্রতিদিন রাত বারোটার সময় একটি করে quick.com ওয়েবসাইটে প্রকাশ করা হয়। এবং সেখানে ওই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য চারটি অপশন দেওয়া থাকে সেখান থেকে যে কোন একটি সঠিক উত্তর বাছাই করে আপনাকে play.com ওয়েবসাইটের সাবমিট করতে হবে।

এবং সেখান থেকে priyo.com ম্যানেজমেন্ট থেকে একটি লটারির মাধ্যমে প্রতিদিন 100 জিবি ইন্টারনেট এবং পাঁচটি করে মোবাইল ফোন পুরস্কার হিসেবে দেওয়া হবে। ইতিমধ্যে অংশগ্রহণের নিয়ম জানেননা তারা সেখান থেকে কিছু নিয়মাবলী জেনে নেবেন এবং আপনারা যদি অংশগ্রহণ করতে আগ্রহী হন তাহলে অবশ্যই আমাদের ফলো করুন । কারণ আমরা প্রতিদিনের সঠিক প্রশ্নের উত্তর দিয়ে থাকি এবং বিস্তারিত আলোচনা সহ বিভিন্ন ধরনের উপকার করে থাকে যেগুলো প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে এবং সাহায্য করতে পারেন।

24 তম পর্বের কুইজ প্রতিযোগিতার আজকের প্রশ্নটিই এবং সঠিক উত্তরটি আমরা এখানে প্রকাশ করব। আশা করছি আপনারা আমাদের এই ওয়েবসাইট থেকে সঠিক উত্তর পেয়েছেন এবং আপনাদেরকে অনুরোধ করবো আমাদের এই ওয়েবসাইটে আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করার জন্য।

আজকের করেছে প্রশ্ন টি হচ্ছে।

১৯৫২ সালে কারাগার থেকে মুক্তি পেয়ে কিছুদিন বাড়িতে অবস্থান করেন শেখ মুজিবুর রহমান। কারাগারে অনশন করায় তিনি কিছুটা দুর্বল ছিলেন, ফলে বাড়িতে বিশ্রাম নেন। একদিন শেখ মুজিবকে খেলার ফাঁকে শেখ হাসিনা ‘আব্বা’ ‘আব্বা’ ডাকছিলেন। এ সময় ভাই-বোনদের একজন শেখ হাসিনাকে বলেন, ‘হাচু আপা, হাচু আপা, তোমার আব্বাকে আমি একটু আব্বা বলি।’ কে আব্বা ডাকতে চেয়েছিল?

 এই প্রশ্নের সঠিক উত্তর পেতে এই লিংকে ভিজিট করুন। 

এলেঙ্গা থেকে আপনারা কত পর্বের সহ আজকের পর্বে সঠিক উত্তর পেয়ে যাবেন এবং এই লিংকে ক্লিক করে আপনারা আমাদের ওয়েবসাইটটি আপনার নোটপ্যাডে অথবা আপনার ব্রাউজারে বুকমার্ক করে রেখে দিতে পারেন কেননা আমরা এই লিংকের মাধ্যমে প্রতিদিন আপডেট করে থাকি।

আশা করছি সবাই বঙ্গবন্ধু কুইজ প্রতিযোগিতার সঠিক প্রশ্নের উত্তর এখান থেকে পেয়েছেন এবং সফলভাবে আপনার প্রশ্নের উত্তরগুলো সাবমিট করতে পেরেছেন। সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে আমাদের এই পোস্টটি করতেছি এবং আগামী পর্বের প্রশ্নের সঠিক উত্তরের জন্য আপনাদেরকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম জানাচ্ছি সবাইকে ধন্যবাদ।

iTech

iTech is not a person. It's an online portal. Where provide valuable information. And every day updating Helpful content. Explore the new world with iTech.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button