aaj ker mujib quiz ans

আগরতলা ষড়যন্ত্র মামলার আনুষ্ঠানিক নাম কী?

আজকে বঙ্গবন্ধু শেখ মুজিব প্রয়োজন নতুন করে প্রকাশিত হয়েছে।আপনারা যারা প্রতিদিন বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজে অংশগ্রহণ করেন। তাদের জন্য আমরা কুইজের সঠিক উত্তর আমাদের এই পোষ্ট নিয়ে এসেছি। এখান থেকে খুব সহজেই বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজের সঠিক উত্তর জানতে পারবেন। প্রতিদিন কুইজের সঠিক উত্তর পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব প্রতিযোগিতা ২০২০

100 দিনব্যাপী বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজ প্রতিযোগিতায় এখন অংশগ্রহণ না করে থাকলে। একটি অ্যাকাউন্ট তৈরি করে কুইজে অংশগ্রহণ করুন।আমরা আমাদের পোস্টে লিঙ্ক দিয়েছি লিঙ্কে ক্লিক করে খুব সহজেই জানতে পারবেন কিভাবে কুইজে অংশগ্রহণ করতে হবে। এবং প্রতিদিনের সঠিক উত্তর পাবেন আমাদের কাছে।

আজকের কুইজ

১৯৬৮ সালের ৩ জানুয়ারি শেখ মুজিবুর রহমানসহ ৩৫ জনের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ তুলে আগরতলা ষড়যন্ত্র মামলা দায়ের করে পাকিস্তান সরকার। মামলায় বলা হয়, শেখ মুজিব ও অন্যান্যরা ভারতের সঙ্গে মিলে পাকিস্তানের অখণ্ডতার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। আগরতলা ষড়যন্ত্র মামলার আনুষ্ঠানিক নাম কী?

 

কুইজের সঠিক উত্তর: রাষ্ট্র বনাম শেখ মুজিবুর রহমান গং মামলা

আপনি যদি প্রতিদিন কুইজের সঠিক উত্তর পেতে চান। তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।এবং পোস্টটি সবার সাথে শেয়ার করুন। যাতে সবাই আজকের কুইজের সঠিক উত্তর জানতে পারে। এতক্ষণ ধৈর্য সহকারে পোস্ট পড়ার জন্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top